Get Primal এপ্স-এ রেফার করে ডলার ইনকাম করুন এবং পেমেন্ট নিন বিটকয়েন-এ

অনলাইনে ইনকাম করার বিভিন্ন উপায় আমরা শেয়ার করে থাকি। তবে এর মধ্যে কতগুলো একটু জটিল হওয়ার কারণে অনেকে করতে পারেন না। কিন্তু আমরা মাঝেমধ্যে অনেক সহজ উপায় শেয়ার করে থাকে যার মাধ্যমে আপনি খুব সহজেই অনলাইনে ইনকাম করতে পারবেন। কিছুদিন আগে আমরা একটি অফার শেয়ার করেছিলাম সোয়েট কয়েনের (sweetcoin) যার মাধ্যমে আপনি হাটাহাটি করে ইনকাম করতে পারছেন। আজ আমরা এরকম একটি অফার শেয়ার করব যেখানে আপনি রেফার করে আনলিমিটেড ইনকাম করতে পারবেন এবং কাজ একদমই সহজ।

Get Primal reffaral programme
আজকের অনলাইনে ইনকাম করার অ্যাপ্লিকেশন টির নাম হচ্ছে Get Primal এপ্লিকেশন। এটি একটি ফিটনেস অ্যাপলিকেশন। এটি বর্তমানে রেফারেল অপশন চালু রয়েছে যেখানে আপনি রেফারেল করে প্রতি রেফারেল এ দৈনিক আটটি করে পয়েন্ট পাবেন। এবং জয়েন করে আপনার ওয়ালেট সাবমিট করলে পাবেন ৭ ঢোকেন। এবং এই রেফারেল এবং জয়েনিং বোনাস ডেইলি আপনি পাবেন। অর্থাৎ আপনি যদি ডেইলি বোনাস ১০০ করতে পারেন। তাহলে আপনার মান্থলি তিন হাজার পয়েন্ট আর্ন হবে। এবং এখানে যত বেশি আর্নিং করবেন আপনার ইনকাম তত বেশি হতে থাকবে।

এই অ্যাপ্লিকেশনটিতে কেন আপনি কাজ করবেন? অনলাইনে প্রতিদিন হাজার হাজার অফার পাওয়া যায় যেগুলোতে অনেকগুলো পেমেন্ট করে আবার অনেকগুলো পেমেন্ট করে না। যেসব সাইট, এপ্লিকেশন বা প্রজেক্ট পেমেন্ট করে না সেগুলোতে কাজ করলে আমাদের খাটনি বৃথা হবে। তবে সমস্যা হল কোন অ্যাপ্লিকেশনে নতুন আসার পরে ১০০% সঠিক ভাবে বোঝা যায় না এটি সত্যি পেমেন্ট করবে কিনা। এরপরও পেমেন্ট রাখায় আমাদের কাজ করতে হয়। তবে কতগুলো বিষয় থেকে বুঝা যায় এই সাইটটি বা অ্যাপ্লিকেশনটি পেমেন্ট করার নিশ্চয়তা কতখানি। 

আমি আপনাদের এই অ্যাপ্লিকেশনটিতে কাজ করতে বলার প্রধান কারণ হচ্ছে এটি একটি গুরুত্বপূর্ণ প্রজেক্ট। এবং এরা তাদের প্রজেক্ট এর কয়েন অলরেডি Kucoin, ByBit, MXC এর মত বড় বড় ক্রিপ্টো কারেন্সি এক্সচেঞ্জ সাইটে লিস্ট করে দিয়েছে। এ থেকে বোঝা যায় এই প্রজেক্টটি অনেক ভালো করবে সামনে। এবং এদের প্রজেক্টটি প্রধানত Move To Earn কনসেপ্ট নিয়ে কাজ করছে। অর্থাৎ আপনার ফিটনেস রক্ষার সাথে সাথে ইনকাম হবে এখান থেকে। এবং এটি বর্তমানে একটি জনপ্রিয় কনসেপ্ট। এর আগে আমার Stepn এর GMT টোকেন দেখেছি যেটা ২ ডলার+ হিট করেছিল এক সময়। এ কারণে এই অফারটি আমাদের কারো মিস দেওয়া উচিত নয়।

এরপরে জেনে নেই Get Primal থেকে পেমেন্ট আমরা কখন পাবো? এই অফারটি এখন অনগোয়িং রয়েছে। এখানে আপনি ডেইলি একাউন্ট করে পাবেন 4+3  Hit এবং প্রতি রেফারেল এ পাবেন 8 Hit করে। যা প্রতিদিন আপনার একাউন্ট এর মেইন ব্যালেন্সের সাথে যুক্ত হতে থাকবে। এবং পরবর্তী তে এই পয়েন 1:1 অনুপাতে Fan টোকেন এ কনভার্ট হবে।এবং অফারটি শেষ হলে তাদের অফিসিয়াল এনাউন্সমেন্ট এর মাধ্যমে তারা পেমেন্ট সম্পর্কে জানিয়ে দিবে। এছাড়াও তাদের অ্যাপ্লিকেশন আরো অনেক আপডেট আসতে বাকি তাই এখনই জয়েন করে কাজ শুরু করুন। এতে আপনি একটা ভালো পরিমান আর্নিং জেনারেট করতে পারবেন।

আসুন তাহলে কিভাবে কাজ করবো দেখে নেই:

প্রথমে এই লিংকে গিয়ে প্লে স্টোর থেকে Get primal অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে হবে।

Click Hare To Download Get Primal apk

এপ্লিকেশনটি ডাউনলোড হয়ে গেলে ইন্সটল করে ওপেন করুন। এরপর এপ্লিকেশনটি ওপেন করলে নিচে ইমেইলের মাধ্যমে সাইনআপ করার একটি অপশন দেখতে পাবেন। সেখানে আপনার ইমেইলটি বসান। এগরি টু প্রাইভেসি পলিসি এর ফাঁকা ঘরের টিক মার্ক দিন। এবার ক্রিয়েট বাটনে ক্লিক করুন। দেখবেন আপনার ইমেইলে একটি ভেরিফিকেশন কোড পাঠানো হয়েছে।


আপনার ইমেইলে পাঠানো করতে ভেরিফিকেশন কোডের ঘরে দিন এবং নেক্সট বাটনে ক্লিক করুন। তাহলে আপনার অ্যাকাউন্ট তৈরির কাজটি সম্পন্ন হয়ে যাবে।

এর পরের ঘরে আপনাকে একটি রেফারেল কোড ব্যবহার করতে বলা হবে। এই ঘরে আপনি আমাদের এই রেফারেল কোডটি ব্যবহার করুন। তাহলে আপনি ডেইলি 4 টোকেন করে পাবেন। রেফারেল করতে ব্যবহার না করলে আপনি কোন টোকেন নাও পেতে পারেন।

রেফারেল কোড ☞ WY8IV3VT

রেফারেল কোডটি ব্যবহার করা হয়ে গেলে আপনাকে একটি ইউজার নেম দিতে বলা হবে ইউজার নেমের ঘরে আপনি আপনার নামের সাথে সামঞ্জস্য রেখে সাথে কিছু লেটার যুক্ত করে একটি ইউজারনেম তৈরি করুন। 

ব্যাস আপনার কাজ শেষ আপনার এখন দৈনিক চার টোকেন করে ইনকাম হবে। এছাড়াও আপনি যদি ওয়ালেটে এড করেন তাহলে ডেইলি এক্সট্রা তিন টোকেন ইনকাম হবে। এর জন্য আপনি আপনার ট্রাস্ট ওয়ালেট বা অন্য যে ওয়ালেট ব্যবহার করেন সেখান থেকে Binance Smart Chain (BEP20) address টি এখানে যুক্ত করুন।

এবার আপনার ইনকাম আরো বৃদ্ধি করবেন যেভাবে। আপনি আপনারা বন্ধুদের মাঝে এই অ্যাপ্লিকেশন টি শেয়ার করার মাধ্যমে আপনার ইনকাম বৃদ্ধি করতে পারেন। আপনার অনলাইন বা অফলাইনে ফ্রেন্ডদের সাথে এপ্লিকেশন টি শেয়ার করতে পারেন।

Next Post Previous Post
3 Comments
  • তিমন দে
    তিমন দে ২৩ ডিসেম্বর, ২০২২ এ ১২:২৮ AM

    আর্টিকেল টি সম্পর্কে কোন প্রশ্ন থাকলে কমেন্ট করুন!

    • Sagor Khan
      Sagor Khan ২৩ ডিসেম্বর, ২০২২ এ ১২:৩০ AM

      কতো দিন পর্যন্ত পয়েন্ট দিবে?

    • তিমন দে
      তিমন দে ২৩ ডিসেম্বর, ২০২২ এ ১২:৩১ AM

      তাদের পরবর্তী এনাউন্সমেন্ট না আসা পর্যন্ত প্রতিদিন কারা হিট পয়েন্ট দিবে। যা পরবর্তীতে ১:১ অনুপাতে Fan টোকেন দিবে।

Add Comment
comment url